ঢাকা ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

মাগুরায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাকিব আল হাসান 

মাগুরায় ফুলেল শুভেচ্ছায় সিক্ত সাকিব আল হাসান 

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থি বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানকে অভ্যর্থনা জানানো হয়েছে। বুধবার সকাল ১১ টা থেকেহাজার হাজার নেতাকর্মী ও উৎসুক জনতা তাকে দেখার জন্য ভিড় জমান। জেলার প্রবেশদ্বার গড়াই সেতু এলাকায় হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা তাকে ফুল ছিটিয়ে এবং ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান। সেইসঙ্গে সাকিব ও নৌকার পক্ষো স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলে। এ সময় তিনি কালো রঙের একটি ছাদখোলা গাড়িতে চড়ে সড়ক অতিক্রম করার সময় দু’পাশের হাজার হাজার জনতা ফুলের পাপড়ি ছিটিয়ে তাকে অভিবাদন জানান। এ সময় তিনি হাস্যজ্জলভাবে ও সাবলীল ভঙ্গিতে হাত নেড়ে তাদের অভিবাদন গ্রহণ করেন।

দুপুর ২ টার দিকে মনোনয়ন পাওয়ার পর তিনি মাগুরায় পৌঁছালে মাগুরা শহরের জামরুল তলাস্থ জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আসেন। সেখানে জেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতারা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় দলীয় কার্যালয়ে বক্তব্য রাখেন সাকিব আল হাসান, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল ফাত্তাহ, সাধারণ সম্পাদক পঙ্কজ কুন্ডু ও মাগুরা-২ আসনের মনোনীত প্রার্থী বীরেন শিকদার।

এ সময় সাকিব আল হাসান নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্ন বাস্তবায়নের জন্যে জননেত্রী শেখ হাসিনা নিরন্তর পরিশ্রম করছেন। বাংলাদেশ আজ বিশ্বের বুকে অনন্য মডেল। সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হলে আমি এই উন্নয়নের অংশীদার হতে পারবো। এর চেয়ে গর্বের কিছু নেই। মাগুরা-১ আসনের বিষয়ে জননেত্রী শেখ হাসিনা আমাকে দিক নির্দেশনা দিয়েছেন। আমি মাননীয় সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের হাত ধরে এই নির্বাচনী এলাকায় সমস্ত নির্বাচনী কার্যক্রম পরিচালনা করতে চাই। সাইফুজ্জামান শিখরকে সাথে নিয়ে এক সাথে কাজ করবো। আমরা সবাই মিলে মাগুরা-১ ও মাগুরা-২ আসনের কাজ করবো। নৌকা প্রতিককে এগিয়ে নিয়ে যাব। সেই সাথে মাগুরাকে এগিয়ে নিয়ে যাব।

আগামীকাল বৃহস্পতিবার জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে মাগুরা-১ আসনে আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র জমা দেবেন তিনি।

সংসদ নির্বাচন
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত